Resent Post
Loading...

খেড়কাটি সিসির হেলথ বুলিটিং


খেড়কাটি সিসির হেলথ বুলিটিং 2017





খেড়কাটি সিসির হেলথ বুলিটিং 2016





How to look at the health bulletin of community clinic, কমিউনিটি ক্লিনিকের হেলথ বুলেটিং








কমিউনিটি ক্লিনিকের লোকাল হেল্থ বুলেটিন
----------------------------------------------
                    কমিউনিটি ক্লিনিকের পারফরমেন্স প্রতিবেদন প্রতিমাসে আপনার ইন্ডিভিজুয়‌্যাল রেকর্ড ও মাসিক প্রতিবেদন ডিএইচআইএস-টু ডাটাবেজে ইনপুট হয়। ডিএইচআইএস-টু ও এইচআরএম ডাটাবেজের ডাটার ভিত্তিতে স্বাস্থ্য অধিদপ্তরের এমআইএস অটোমেটি লোকাল হেল্থ বুলেটিন তৈরী হয় । সে মোতাবেক প্রতিটি সিসি এর লোকাল হেল্থ বুলেটিন অটোমেটিক জেনারেটেড হতে থাকে এবং প্রতিমাসে আপডেট হতে থাকে। এই বুলেটিন একটি ই-বুলেটিন। আপনার সিসি এর লোকাল হেল্থ বুলেটিন দেখতে -----
 ব্রাউজার ওপেন করে এড্রেস বারে টাইপ করুন www.dghs.gov.bd অথবা ক্লিক করুন এরপর এন্টার চাপুন। ডিজি অফিসের ওয়েব সাইট ওপেন হবে। এবার এই পেইজ্ বাম দিকে মাঝামাঝি অবস্থায় Dash Board এর উপর ক্লিক করুন।






 নুতন পেইজ ওপেন হবে। এই পেইজ্ বাম সাইডে মাঝামাঝি অবস্থায় Local Health Bulletin লিখাটির উপর ক্লিক করুন। নিচে সাব মেনু ওপেন হবে। এখানে সাব মেনু থেকে আবার Local Health Bulletin লিখাটির উপর ক্লিক করুন।

 নুতন পেইজ ওপেন হবে।









এই পেইজে উপরের দিকে বিভিন্ন রংয়ের কয়েকটি ট‌্যাব আছে। গোলাপী কালারের ট‌্যাবটি কমিউনিটি ক্লিনিকের।

 এই গােলাপী ট‌্যাবে ক্লিক করুন। নুতন পেইজ ওপেন হবে। এই পেইজ্নেীচে বিভিন্ন সিসি এর হেল্থ বুলেটিন এর লিংক দেওয়া আছে। আপনার সিসি এর বুলেটিন খুচে পেতে সার্চ করতে হবে। সার্চ করতে এই পেইজ্ উপরের দিকে ডান পাশে সার্চ লেখার পর একটি খারী বক্স আছে। এই বক্সে আপনার সিসি এর কোড নম্বর টাইপ করুন।

সাথে সাথে আপনার সিসি এর নাম সহ হেল্থ বুলেটিন এর লিংক চলে আসবে। এরপর একটু নীচে কোন সালের হেল্থ বুলেটিন দেখতে চান তা চয়েস করার জন‌্য একটি বক্স আছে। এই বক্সে ডিফল্ট Select লিখা আছে। এই লিখাটির উপর ক্লিক করুন। এবার সন সিলেক্ট করুন। এরপর সবুজ রংয়ের View লিখাটির উপর ক্লিক করুন। একটু অপেক্ষা করুন। আপনার প্রতিষ্ঠানের লোকাল হেল্থ বুলেটি চলে আসবে।
অথবা সরাসরি যেতে ক্লিক করুন

9 comments: