Resent Post
Loading...

ডা. আজমল হক, দিগ্বিজয়ী, পরাক্রান্ত, সৎ, দৃঢ় সংকল্পবদ্ধ, ন্যায়নিষ্ঠ, নিপুণ যোদ্ধা

ডা. আজমল হক
বর্তমানে ( ইউ এইচ এন্ড এফপি উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স চিরিরবন্দর তিনি ছোট কাল থেকে ছিলেণ সত্য ন্যায়ের প্রতিক  দিগ্বিজয়ী, পরাক্রান্ত, সৎ নিপুণ যোদ্ধা  তিনি তিনি অন্যায়ের সাথে কখনই আপোষ করেননি  তিনি বহুবার বহু বাধা, বিপত্তি জয় করেছেন তিনি যেখানেই চাকুরীতে যান তার অধিনস্ত সকল কর্মচারী তাঁকে দারুণ ভালবাসে শ্রদ্ধা করে 

    একবার তার অধিনস্ত সিএইচসিপি মো: ফরহাদ হোসেন, ডা আজমল হক স্যারকে  জিজ্ঞেস করলেন
আপনি কিভাবে অসম্ভব কে সম্ভব করেন
চিরিরবন্দর হাসপাতাল পরিত্যাক্ত জায়গায় ফুল পুষ্ঠি বাগান কিভাবে করলেন? আপনার আগেও অনেক ( ইউ এইচ এন্ড এফপি উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স চিরিরবন্দরে  ছিলেন তাদের  জনবল ছিল তারা ও চেষ্ঠা করেছেণ কিন্তু তারা আপনার মতো এমন সুনাম অর্জন করতে পারেন নি তারা আপনার মতো এত দেশ ভ্রমন করতে পারেননি
কিভাবে হাসপাতালকে দর্নীতিমুক্ত করলেন?
এর কারণ কী ?
     ডা. আজমল প্রশ্ন শুনে মৃদু হাসলেন আর বললেন,
আমি সব কিছু জয় করেছি ভালোবেসে সকলকে আমি প্রাণ দিয়ে ভালোবেসেছি কাউকে আমি ছোট করে দেখিনি তাই তারাও আমাকে ভালোবেসেছে আমি কারও বদনাম করিনি চাকুরী বিধি মেনে চলেছি মানুষকে মানুষের মর্যাদা দিয়েছি সকলের উদ্দেশে ডা. আজমল বললে : নিজে ভালো, কর্মঠ আন্তরিক হলে সব ভালো


 = = = =  = =  =  =   = =

0 মন্তব্য(গুলি):