Resent Post
Loading...

একজন সফল স্বাস্থ্য ম্যানাজার ড. আজমল

একজন সফল স্বাস্থ্য ম্যানাজার ডা. আজমল হক-


                 ডা.আজমল হক, চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, পিতা. নাজিবুদ্দিন, মাতা. সালমা আহমেদ, গ্রামের বাড়ী তোর্রা, হরিপুর, ঠাকুরগা।
     তিনি গত ২৫/০৭/২০১৭ ইং তারিখে কর্মস্থল চিরিরবন্দর উপজেলায় আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন । এরই মধ্যে নিজের কর্মদক্ষতা ও কর্তব্য নিষ্ঠায় উপজেলার সাধারণ মানুষসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সর্বত্র সুনাম অর্জন করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ প্রিন্ট মিডিয়ায় প্রতিনিয়তই উনার কর্মকান্ড সাধারণ মানুষসহ সচেতন মানুষদের নজর কাড়ছে। তিনি উপজেলার স্বাস্থ্য ব্যবস্থ্যপনার নানাবিধ সমস্যা ও সম্ভাবনা নিয়ে মাঠ পর্যায়ে ও সিসিতে কাজ করছেন। যে কোনো কাজে ছুটে যাচ্ছেন উপজেলার একপ্রান্ত থেকে অপর প্রান্তে।
বর্তমান উপজেলা স্বাস্থ্য অফিসার নিবিঘ্নে দক্ষতার সাথে প্রশাসনিক কাজ করে যাচ্ছেন । আমরা নির্বিঘ্নে যেকোনো বিষয়ে স্যারকে কাছে পাই। যেকোনো সমস্যায় উনার অফিসে আমরা সরাসরি দেখা করতে পারি। খুব ভালো মানুষ তিনি।

           চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মান উন্নয়নে, পরিষ্কার পরিচ্ছন্নতা, ত্রি উদ্যান, হাসপাতালে নরমাল ডেলিভারী বৃদ্ধি, হাসপাতাল লাইব্রেরী, রোগী ও স্বজনদের খাবার ঘর, হাসপাতাল সেবা বান্ধব করার  জন্য ও দেশবাসীর কাছে স্বাস্থ্যসেবার পুষ্টি বিষয়ে নতুন ধারনার জন্ম দেয়ার জন্য, অত্র স্বাস্থ্য কমপ্লেক্সের সবাই ইউএইচএফপিও ডাঃ মোঃ আজমল হক স্যারকে এই হাসপাতালের সর্বশ্রেষ্ঠ UHFPO হিসেবে ঘোষণা করেন এবং উনার হাতে ক্রেষ্ট তুলে দেন।
-

আরও পড়ুন :  হাফ সেন্সুরী নরমাল ডেলিভারী, চিররবন্দর হাসপাতাল

.


ডা.আজমল ছোট কাল থেকে ছিলেণ সত্য  ন্যায়ের প্রতিক, দিগ্বিজয়ীপরাক্রান্তসৎ  নিপুণ যোদ্ধা  তিনি তিনি অন্যায়ের সাথে কখনই আপোষ করেননি  তিনি বহুবার বহু বাধাবিপত্তি জয় করেছেন তিনি যেখানেই চাকুরীতে যান তার অধিনস্ত সকল কর্মচারী তাঁকে দারুণ ভালবাসে  শ্রদ্ধা করে 
 আমার প্রিয় স্যার ডা.আজমল হক।


.

আরও পড়ুন :  চিররবন্দর হাসপাতালের নতুনত্ব

.


ভাল লাগলে শেয়ার করুন




Bootstrap Example






0 মন্তব্য(গুলি):